বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরগুনায় সরবানুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরগুনায় সরবানুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

dynamic-sidebar

বরগুনাঃ


সদর উপজেলার ১০ নম্বর নলটোনা ইউনিয়নের বাবুগঞ্জ গ্রাম থেকে সরবানু নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বিকেল ৩টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। সরবানু ওই গ্রামের আব্দুল কাদেরের মেয়ে।
বাবুগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইলিয়াছ হোসেন জানান, বিকেলে স্বজনরা ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁছানো অবস্থায় সরবানুর মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় ।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net